অলিউর রহমান মেরাজ, নবাবগঞ্জ দিনাজপুর : বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে দিনাজপুরের নবাবগঞ্জে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন পালিত হয়েছে।

মঙ্গলবার (২৮সেপ্টেম্বর) সকাল ১০ টার সময় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে স্বপ্নপুরী অডিটরিয়ামে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যদিয়ে দিনটি পালন করেছে উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর ০৬ আসনের সাংসদ সদস্য শিবলী সাদিক এমপি।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি শিবলী সাদিক বলেন, আমার এই নির্বাচনী এলাকা দিনাজপুর ০৬ আসনে আমি জীবিত থাকায় অবস্থায় কোথাও কাউকে বিনা চিকিৎসায় মরতে দিব না এবং আমি ফেসবুকের মাধ্যমেও যদি কোন চিকিৎসার সাহায্যের জন্য আবেদন দেখতে পাই তাৎখনিক ভাবে সেখানে আমার লোক পাঠিয়ে দেই এবং চিকিৎসার সকল খরচ আমি বহন করি।

অন্যন্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামীগের সহ সভাপতি ডাঃ মোশারফ হোসেন, সাদেকুল ইসলাম, মোজাম্মেল হক,উপজেলা আওয়ামীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান মানিক, হাফিজুর ইসলাম, উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক, সায়েম সবুজ, শাহ আলম, যুবলীগের যুগ্ম আহ্বায়ক দিলীপ কুমার ঘোষ, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল বাশার সবুজ প্রমুখ।

এসময় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুকন্যা প্রধনামন্ত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনায় বিশেষ দোয়া ও কেক কাটা হয়।